শিক্ষা

নার্সিং-মিডওয়াইফারি ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নার্সিং ও মিডওয়াইফারি কোর্সসমূহে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল এবং টেলিটকের ওয়েবসাইটের মাধ্যমে এ ফল দেখা যাবে।

রোববার (৫ মে) রাতে এ ফল প্রকাশ করা হয়।

কাউন্সিলের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য-সচিব মো. নাসির উদ্দিন (উপসচিব) স্বাক্ষরিত এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের অধীনে চার বছর মেয়াদি বিএসসি ইন নার্সিং, তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি এবং তিন বছর মেয়াদি ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বিগত গত ৪ মে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সরকারি নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে (কোড অনুযায়ী) ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হলো। অবশিষ্ট উত্তীর্ণ প্রার্থীদের মেধাক্রম ও কোটার ভিত্তিতে অপেক্ষমাণ তালিকা হিসেবে বিবেচনা করা হবে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে ফলাফল প্রকাশ করা হয়েছে।

বিস্তারিত ফলাফল bnmc.teletalk.com.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। আর ভর্তির তারিখ ও বিস্তারিত নির্দেশনা পরবর্তীতে www.bnmc.gov.bd ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বিএসসি ইন নার্সিং ভর্তির ফল দেখতে ক্লিক করুন।

ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি ভর্তির ফল দেখতে ক্লিক করুন।

ডিপ্লোমা ইন মিডওয়াইফারি কোর্সে ভর্তির ফল দেখতে ক্লিক করুন।

Diploma News

কারিগরি ও ডিপ্লোমা শিক্ষার্থীদের সেরা পোর্টাল DIPLOMA NEWS

Related Articles

Back to top button